২৪০ টাকা ফ্রী বিকাশ পেমেন্ট ২০২৪

২৪০ টাকা ফ্রী বিকাশ পেমেন্ট এমন একটি অফার বিকাশে ছিল। এই অফারে বিকাশ গ্রাহকেরা, ২৪০ টাকা ফ্রী বিকাশ পেমেন্ট গ্রহণ করেছিলেন। বর্তমানে,বিকাশে এই অপারটি চালু নেই। অন্য অফার চালু আছে। সেই অফার নিয়ে কাজ করুন। বর্তমান অফারের মাধ্যমে একজন গ্রাহক ২০০০ টাকা বিকাশ পেমেন্ট নিতে পারবনে।

২৪০ টাকা ফ্রী বিকাশ পেমেন্ট ক্যাম্পেইন বর্তমানে চালু নেই। তবুও, গুগলে, ইউটিউবে, ফেসবুকে এই কী-ওয়ার্ড নিয়ে প্রচুর সার্চ হয়। মানুষের এই বিষয়ে আগ্রহ প্রচুর।এজন্য এবিষয়ে লিখতে হলো।

২৪০ টাকা ফ্রী বিকাশ পেমেন্ট নিতে না পারলেও, অনেক বেশি টাকা বিকাশ পেমেন্ট নিতে পারবেন। কিভাবে টাকা ইনকাম করবেন? এবং কিভাবে বিকাশে পেমেন্ট নিবেন।

২৪০ টাকা ফ্রী বিকাশ পেমেন্ট

২৪০ টাকা ফ্রী বিকাশ পেমেন্ট কি? ফ্রী বিকাশ পেমেন্ট হলো সহজ কিছু কাজ করে ইনকাম করা টাকা বিকাশের মাধ্যমে পেমেন্টে নেয়া। আবার, বিভিন্ন ক্যাম্পেইনে অংশগ্রহণ করে টাকা ইনকাম করা যায়।

Table of Contents

এসব ক্যাম্পেইনে অংশগ্রহণের জন্য রিওয়ার্ড বিকাশ পেমেন্ট করে দেয়া হয়।। ঠিক এভাবেই, বিকাশে বিভিন্ন ক্যাম্পেইন চালু আছে। বিকাশ ক্যাম্পেইনে অংশগ্রহণ করেও পেমেন্ট নেয়া যায়।

আবার, ফ্রি টাকা ইনকাম সাইটে কাজ করে টাকা ইনকাম করে বিকাশে পেমেন্ট নিতে পারবেন। কোন সাইটে কাজ করবেন। কি কি কাজ করবেন। কতো টাকা ইনকাম করবেন।এসব নিয়ে বিস্তারিত থাকছে এই পোস্টে। জানতে হলে, পড়তে থাকুন।

ফ্রী টাকা ইনকাম বিকাশে পেমেন্ট

ফ্রী টাকা ইনকাম বিকাশে পেমেন্ট কথাটার অর্থ হলো, কোনো প্রকার অর্থ ইনভেস্ট না করে, সহজ কাজ করে টাকা ইনকাম করা। ইনকাম করা টাকা বিকাশে পেমেন্ট নেয়া যায়। উদাহরণ হিসেবে বলতে পারি যে, ভিডিও দেখে টাকা ইনকাম করে বিকাশে পেমেন্ট নেয়া।

২৪০ টাকা ফ্রী বিকাশ পেমেন্ট
২৪০ টাকা ফ্রী বিকাশ পেমেন্ট

২০২৪ সালে, অনেক ফ্রি টাকা ইনকাম সাইট আছে। মাইক্রো-ওর্য়াক সাইট। ব্লগিং সাইট। ফেসবুক পেজ। সিপিএ সাইট। অ্যাফিলিয়েট মার্কেটিং প্রোগ্রাম আছে। এসব সাইটে কাজ করে টাকা ইনকাম করতে পারবেন। আর, ইনকাম করা টাকা বিকাশে পেমেন্ট নিতে পারবেন।

ফ্রী টাকা ইনকাম বিকাশে পেমেন্ট সাইটের নামের তালিকা প্রস্তুত করেছি। সহজ কাজ করে টাকা ইনকাম করার আগে একবার ভালো করে পড়ে নিন;

  • বিকাশ অ্যাপ থেকে টাকা ইনকাম;
  • দারাজ অ্যাপ থেকে টাকা ইকাম;
  • টেন মিনিট স্কুল অ্যাপ থেকে টাকা ইনকাম;
  • বিক্রয় ডট কম থেকে টাকা ইনকাম বিকাশ পেমেন্ট;
  • ফুড পান্ডা থেকে টাকা ইনকাম;
  • উবার ড্রাইভার থেকে টাকা ইনকাম বিকাশ পেমেন্ট;
  • ব্লগার থেকে টাকা ইনকাম বিকাশ পেমেন্ট;
  • ফেসবুক থেকে টাকা ইনকাম বিকাশ পেমেন্ট;
  • বাংলাদেশী ফ্রিল্যান্সিং সাইট ব্রিল্যান্সার ডট কম থেকে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট;
  • ওয়ার্ক আপ প্লেস থেকে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট;
  • সাটার স্টক থেকে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট;

Work Up Place –এ ২৪০ টাকা ফ্রী বিকাশ পেমেন্ট

বাংলাদেশে একটি বিখ্যাত মাইক্রো-জব সাইট হলো ওয়ার্ক আপ প্লেস। এই সাইটে রেজিট্রার করে অ্যাকাউন্ট তৈরি করুন। ভিডিও দেখে টাকা ইনকাম করুন। এডস দেখে টাকা ইনকাম করুন। পোস্ট শেয়ার করে টাকা ইনকাম করুন। ইনকাম করা টাকা বিকাশের মাধ্যমে পেমেন্ট নিয়ে নিন।

দারাজে কাজ করে ২৪০ টাকা ফ্রী বিকাশ পেমেন্ট

দারাজের অ্যাফিলিয়েট প্রোগ্রমাম আছে। এই প্রোগ্রামের আন্ডারে অংখ্যক মানুষ কাজ করছেন। ইনকাম করে বিকাশে পেমেন্ট নিচ্ছেন। বিভিন্ন পণ্যের অ্যাফিলিয়েট লিংক দেয়া হয়। এই লিংককে মার্কেটিং করতে হয়।

মার্কেটিং করে পণ্য সেল করতে হয়। পণ্য সেল হলে, কমিশন পাবেন। ৫-২০% পর্যন্ত কমিশন পাবেন।এভাবে যতো বেশি পণ্য সেল হবে ততো বেশি কমিশন পাবেন। ইনকাম করা কমিশন বিকাশে পেমেন্ট নিতে পারবেন। প্রতিদিন ২৪০ টাকা ফ্রী বিকাশে পেমেন্ট নিতে পারবেন।

Shutterstock

Shutterstock- একটি ছবি বিক্রয় ওয়েবসাইট। এটি মূলত ছবি বিক্রয়ের মার্কেটপ্লেসের মতো। যেকেউ চাইলে, এই সাইটে অ্যাকাউন্ট তৈরি করতে পারেন। নিজের ধারণ করা HD Quality Image Account-এ আপলোড করে টাকা ইনকাম করতে পারেন।

যখন ছবি বিক্রয় হবে, তখন আপনাকে কমিশন দেয়া হবে। সর্বচ্চো ৩৫% পর্যন্ত কমিশন পাবেন। ছবির কোয়ালিটি যতো ভালো, ছবি বিক্রয়ের পরিমাণ ততো বেশি। কমিশনের পরিমাণ ততো বেশি।

তবে, একটি কথা মনে রাখবেন, এটি আন্তর্জাতিক সাইট। এই সাইটের পেমেন্ট মেথডে বিকাশ নেই। তাই, ইনকাম করা টাকা বিকাশে নিতে পারবেন না।

এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট

এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নিতে চাচ্ছেন? তাহলে, পোস্টের এই অংশটুকু আপনার জন্য সহায়ক হবে। এই অংশটুকু মনোযোগ দিয়ে পড়ুন।

প্রথমেই বলে রাখা ভালো যে, এড দেখে খুব বেশি টাকা ইনকাম করা যায় না। খুব সামান্য টাকা ইনকাম করে বিকাশে পেমেন্ট নিতে পারবেন। তবে, সামান্য কাজ। কয়েক মিনিট মাত্র সময় লাগে। অন্যান্য কাজের পাশাপাশি করে কিছু টাকা বিকাশে পেমেন্ট নিলেন।

সুবিধা হলো, একই সাথে আরো কয়েকটি কাজ করতে পারবেন। যেমন, একটি সাইটে যখন ভিডিও দেখে টাকা ইনকাম করতে ভিজিট করছেন। এডস দেখে টাকা ইনকাম করতে পারবেন। সার্ভে করে টাকা ইনকাম করতে পারবেন। অ্যাপ লিংক শেয়ার করে টাকা ইনকাম।

এই সাইট থেকে ইনকাম করা টাকা বিকাশে পেমেন্ট নিতে পারবেন। সাইটে অ্যাকাউন্ট করার সময় আপনার বিকাশ মোবাইল নাম্বার দিয়ে দিবেন। তাহলে, সাইট থেকে ইনকাম করা টাকা বিকাশে পেমেন্ট পেয়ে যাবেন।

Work Up Place, and Hire talents Bangladeshi Micro Job site-এ কাজ করুন। আর, ২৪০ টাকা ফ্রী বিকাশ পেমেন্ট নিয়ে নিন।

ডলার ইনকাম বিকাশে পেমেন্ট

সারা পৃথিবীতে ডলার ইনকামের প্রচুর সাইট আছে। বাংলাদেশে বসে এসব সাইটে কাজ করে ডলার ইনকাম করতে পারবেন। তবে, কথা হলো এসব সাইটে কাজ করে ইনকাম করা ডলার বিকাশে নিতে পারবেন না। কারণ, এগুলো বেশিরভাগই International Website এদের Payment Method এ বিকাশ নেই।

চিন্তার কিছু নেই। যেসব সাইটের পেমেন্ট মেথডে বিকাশ আছে, সেগুলো আপনার সামনে উপস্থাপন করছি। এসব সাইটে কাজ করে বিকাশ পেমেন্ট নিতে পারবেন।

ডলার ইনকাম সাইট বিকাশে পেমেন্ট এর একটি লিস্ট প্রস্তুত করি। কাজ শুরু করার আগে, আমাদের এই লিস্টটিতে চোখ বুলিয়ে নিন।

  • Survey Junkie;
  • Rapid Workers;
  • Wexopay.com;
  • My Points;
  • Future Points;
  • CashZine;
  • Rewardxp;
  • Tarabox;
  • Shohoj Affiliate;
  • Clipclaps;

Survey Junkie এ ২৪০ টাকা ফ্রী বিকাশ পেমেন্ট

সার্ভে জাংকি হলো একটি অনলাইন ভিত্তিক সার্ভে প্রতিষ্ঠান। এই সাইটের কাজই হলো সার্ভে করা। বিভিন্ন থার্ড পার্টি সাইটের জন্য সার্ভে পরিচালান করেন। এসব সার্ভে অংশগ্রহণ করে ডলার ইনকাম করা যায়।

কয়েকটি সহজ প্রশ্নের উত্তর দিয়ে ডলার ইনকাম করা যায়। প্রতিটি সফল সার্ভের জন্য ৩-৫ ডলার পর্যন্ত প্রদান করে থাকে। এভাবে সার্ভে অংশগ্রহণ করে ডলার ইনকাম করতে পারেন।

Survey Junkie সার্ভে সাইটটির পেমেন্ট মেথডে পেপ্যাল, ব্যাইন্যান্স, ভিসা কার্ড, মাস্টার কার্ড আছে। সরাসরি বিকাশ নেই। তাই, ইনকাম করা ডলার বিকাশে নিতে হলে, বাইন্যান্সের মাধ্যমে বিকাশে পেমেন্ট নিবেন।

Wexopay.com: একটি ডলার ইনকাম সাইট। এই সাইটে কাজ করে ডলার ইনকাম করতে পারবেন। এটি মূলত একটি মাইক্রো-ওর্য়াকার সাইট। এই সাইটে, ছোট ছোট কাজ করানো হয়।

সাইটটিতে ইমেইল দিয়ে অ্যাকাউন্ট করুন। অ্যাকাউন্ট লগ ইন করার সাথে সাথে বোনাস পাবেন। শুরুতে,বোনাস হিসেবে $10। এরপর, ছোট ট্রাস্ক যেমন অ্যাপ লিংক শেয়ার করা। অ্যাফিলিয়েট প্রোগ্রামের লিংক শেয়ার করার মতো ছোট ছোট কাজ করে ডলার ইনকাম করতে পারবেন।

সাইটের পেমেন্ট মেথড এ আছে বাইন্যান্স। বাইন্যান্স ডলারকে সরাসরি বিকাশ পেমেন্ট নিতে পারবেন।

অনলাইন ইনকাম ট্রিকস থেকে ২৪০ টাকা ফ্রী বিকাশ পেমেন্ট

আমাদের অনলাইন ইনকাম ট্রিকস সাইটে আর্টিকেল লিখে ইনকাম করতে পারেন। আমরা গেস্ট রাইটার হার্য়ার করি। এক হাজার শব্দের আর্টিকেল লিখতে পারেন।

দুই হাজার শব্দের এবং পাঁচ হাজার শব্দের। এক হাজার শব্দের লিখলে। এক হাজার শব্দের মোট পাঁটি লিখতে হবে। পাঁচ হাজার শব্দের জন্য ২৪০ টাকা ফ্রী বিকাশ পেমেন্ট করি।

অনলাইন ইনকাম ইনকাম ট্রিকস সাইটে লিখতে হলে, আমাদের সাইটের যোগাযোগ অংশে ইমেইল আইডি দেয়া আছে। এই ইমেইল নাম্বারে মেইল করুন।

উপসংহার

২৪০ টাকা ফ্রী বিকাশ পেমেন্ট নেয়ার অনেক উপায় নিয়ে আলোচনা করলাম। যেটা আপনাদের ভালোলাগে সেই পন্থা অবলম্বন করুন। ফ্রি টাকা ইনকাম সাইটে সহজ কাজ করে, উপার্জিত টাকা বিকাশে পেমেন্ট নিতে পারবেন। আমাদের আজকের পোস্ট সর্ম্পকে আরো তথ্য জানতে চাইলে, কমেন্টস করুন। 

 ২৪০ টাকা ফ্রী বিকাশ পেমেন্ট সম্পর্কিত প্রশ্নাবলী


প্রশ্ন: অনলাইন থেকে কিভাবে টাকা ইনকাম করা যায়?

উত্তর: অনলাইন থেকে টাকা ইনকাম করার অনেক উপায় আছে। পৃথিবীব্যাপী অনলাইন ইনকামের সবথেকে জনপ্রিয় উপায় হলো ফ্রিল্যান্সিং। এছাড়াও ডিজিটাল মার্কেটিং। ফেসবুক মার্কেটিং। ব্লগিং করে টাকা ইনকাম। ইউটিউবিং করে টাকা ইনকাম। সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশন, আর্টিকেল রাইটিং ইত্যাদি উপায়ে অনলাইন টাকা ইনকাম করা যায়।

প্রশ্ন: টাকা ইনকাম করার সেরা অ্যাপ কোনটি?

উত্তর: টাকা ইনকাম করার সেরা অ্যাপ হলো ফাইভার।

প্রশ্ন: বাংলাদেশে আয় করার সেরা অ্যাপ কোনটি?

উত্তর: বাংলাদেশে আয় করার সেরা দেশী অ্যাপ হলো বিকাশ অ্যাপ। আর ফ্রিল্যান্সিং অ্যাপ হলো ফাইভার।

প্রশ্ন: কোন অ্যাপ ইনস্টল করলে টাকা পাওয়া যায়?

প্রায় সব অ্যাপই ডাউনলোড করে ইন্সল করলে, ওয়েলকাম বোনাস হিসেবে টাকা প্রদান করে। যেমন, বিকাশ অ্যাপ। সোয়াব বক্স বিকাশ অ্যাপ। ক্লিপ ক্ল্যাস মোবাইল ইনকাম অ্যাপ।

1 thought on “২৪০ টাকা ফ্রী বিকাশ পেমেন্ট ২০২৪”

Leave a Comment

Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial