লুডু খেলে টাকা ইনকাম; লুডু খেলে টাকা ইনকামের ১০টি অ্যাপ

লুডু খেলে টাকা ইনকাম যায়? হ্যাঁ, অবশ্যই লুডু খেলে টাকা ইনকাম যায়।লুডু খেলে টাকা ইনকাম করার অনেক সাইট আছে। এসব সাইটে লুডু খেলার প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে হয়। প্রতিযোগিতায় জিতে টাকা ইনকাম করা যায়।

কিভাবে একটি বোর্ডে দুইজনে লুডু খেলা যায়। কিভাবে খেলে প্রতিযোগিতায় নিশ্চিত জেতা যায়। জেতা টাকা কিভাবে বিকাশ, নগদ, অথবা রকেট থেকে উত্তোলন করা যায়। এসব জানতে পারবেন এপোস্টে। জানতে হলে, পড়তে থাকুন।

হাট-বাজার, গ্রামে গঞ্জে, চায়ের দোকান, শপিং মলে মানুষ সময় পেলেই লুডু খেলনে। কিছু মানুষ লুডু খেলেন বিনোদনের জন্য। কিছু মানুষ লুডু খেলেন বিনোদন এবং টাকা ইনকামের জন্য। লুডু খেলে টাকা ইনকাম করা যায়। লুডু খেলের বিভিন্ন সাইট আছে।

লুডু খেলে টাকা ইনকাম

এসব সাইটে লুডু খেলার প্রতিযোগিতা আয়োজন করা হয়। এসব প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে হলে, এট্রি ফি দিতে হয়। ফি জমা দিয়ে লুডু খেলতে হয়। বিভিন্ন সাইট লুডু খেলার টুর্নামেন্ট আয়োজন করে। এসব টুর্নামেন্ট অংশগ্রহণ করেও টাকা ইনকাম করা যায়।

বিভিন্ন অ্যাপসের মাধ্যমে লুডু খেলে টাকা ইনকাম করা যায়। লুডু খেলার নিয়ম কানুন জেনে এসব অ্যাপসের মাধ্যমে লুডু খেলে টাকা ইনকাম করা যায়।

লুডু খেলে টাকা ইনকাম করা যায়। তবে, লুডু খেলে হারলে টাকা ইনকাম করতে পারবেন না। লুডু খেলে টাকা ইনকাম করতে হলে, প্রতিযোগিতায় জিততে হবে। আর, এই লুডু খেলে বেশি টাকা ইনকাম করা যায় না। সামান্য টাকা ইনকাম করা যায়। এটা কোনো স্থায়ী ইনকামের পন্থা নয়।

এইভাব ইনকাম করে কেউ সংসার চালাতে পারবেন না। এটাকে ক্যারিয়ার হিসেবে নিতে পারবেন না। যে টাকা ইনকাম করবেন তা, বিকাশের মাধ্যমে নিতে পারবেন। সেন্ডামনি নিতে পারবেন। ক্ষেত্র বিশেষ মোবাইলে লোড নিতে পারবেন।

লুডু খেলে টাকা ইনকাম
লুডু খেলে টাকা ইনকাম

লুডু খেলা কি?

লুডু বিশ্বের জনপ্রিয় একটি খেলার নাম। লুডু একটি ইনডোর গেম। ইনডোর গেম হিসেবে লুডু বাংলাদেশেও সমান জনপ্রিয়। বাড়ির বারান্দায় ঘরের মেঝেতে বসে খেলা যায়। গ্রামে বৃষ্টির দিনে প্রতিবাড়িতে লুডু খেলা চলে। গ্রামের মহিলারা লুডু খেলে অবসর সময় কাটান। ছোট ছেলে মেয়েরাও লুডু খেলে। পড়ালেখার পরে বিনোদনের মাধ্যম হিসেবে লুডু খেলা বেছে নেয়।

লুডু খেলতে চারজন প্রয়োজন হয়। মোট চারটি ঘর থাকে। এবং চারটি করে গুটি থাকে। একটি ডাইস থাকে। লুডু খেলা শুরু করতে ডাইস চালতে হয়। ডাইসে ছয় পড়লে খেলা শুরু করা যায়। নিয়ম হলো প্রতিটি গুটি সমস্ত কোট ঘুরিয়ে নিজের কোটে আনতে হবে। যার গুটি সবার আগে আসবে সেই বিজয়ী হবে।

লুডু খেলার প্রকারভেদ:

লুডু খেলা বিভিন্ন প্রকার হয়। ঘর লুডু। সাপ লুডু। পৃথিবী ভ্রমণ লুড। এই নিয়ে মোট তিন প্রকার লুডু খেলার কথা প্রচলিত আছে। ঘর লুডু খেলতে চারজন প্রয়োজন হলেও, সাপলুডু দুইজনে খেলা যায়। বিভিন্ন প্রকার লুডু খেলার টুর্নামেন্ট আয়োজন কর হয়। অনলাইনে লুডু খেলার প্রতিযোগিতা আয়োজন করা হয়। অফলাইনেও আয়োজন করা হয়। প্রতিযোগিতায় অংশগ্রহণ করে টাকা ইনকাম করা যায়।

লুডু খেলে টাকা ইনকাম করার উপায়

লুডু খেলে টাকা ইনকাম করার উপায় গুলো আমরা দেখে নিবো। লুডু খেলে টাকা ইনকাম করার প্রক্রিয়া জানা না থাকলে, ভালো খেলেও টাকা ইনকাম করা যায় না। তাই, লুডু খেলার আগেই প্রসেসটা জেনে নেয়া ভালো। আসুন দেখে নেয়া যাক; কোন উপায়ে লুডু খেলে টাকা ইনকাম করা যায়।

প্রথমতো আপনার একটি স্মার্টফোন থাকতে হবে। সাথে দ্রুতগতির ইন্টারনেট সংযোগ বাধ্যতামূলক। এবার, গুগল থেকে লুডু লেখার অ্যাপ্লিকেশন ডাউনলোড করে নিন। অ্যাকাউন্ট তৈরি করুন। মোবাইল দিন। টাকা ডিপোজিট করুন। লুডু খেলা শুরু করুন।

এবার, ইনকাম করতে হলে, প্রথমমতো খেলায় জিততে হবে। জিতলে, টাকা ইনকাম করতে পারবেন। জিততে না পারলে, টাকা ইনকাম করতে পারবেন না।

প্রতিযোগিতায় অংশগ্রহণ করুন। কিছু সাইট প্রতিদিন প্রতিযোগিতা আয়োজন করেন। কিছু সাইট প্রতিমাসে প্রতিযোগিতা আয়োজন করে। এসব প্রতিযোগিতায় অংশগ্রহণ করুন। প্রতিযোগিতায় জিততে টাকা ইনকাম করুন।

প্রতিদিন বিভিন্ন সাইটে লগ ইন করুন। প্রতিদিন লগ ইন করলে, এসব সাইট থেকে বোনাস পাবেন। সব সাইট থেকে পাবেন না। কিছু সাইট থেকে বোনসা পাবেন।

ভালো খেলার রেকর্ড থাকলে, স্পন্সর্ড পাবেন। স্পন্সরের মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন। ভালো খেলোয়ারা স্পন্সরের মাধ্যমে অনেক টাকা ইনকাম করে থাকে।

লাইভ স্ট্রিমিং করুন। খেলা লাইভ্র স্ট্রিমিং করে টাকা ইনকাম করতে পারেন। অনলাইনে খেলা লাইভ স্ট্রিমিং করে টাকা ইনকাম করা যায়।

লুডু খেলার কনটেন্ট তৈরি করুন। ইউটিউব ফেসবুকে আপলোড করুন। এসব ভিডিও মনিটাইজেশন থেকে টাকা ইনকাম করতে পারবেন।

লুডু খেলার অ্যাপস প্রোমোশন করে টাকা ইনকাম করতে পারেন। আপনার কনটেন্টে লুডু খেলার অ্যাপসের প্রোমোশন করে টাকা ইনকাম করতে পারবেন।

লুডু খেলে টাকা ইনকাম অ্যাপ:

লুডু খেলে টাকা ইনকাম করার কিছু অ্যাপস আছে। মোবাইল দিয়ে লুডু খেলতে হলে অ্যাপস প্রয়োজন। সরাসরি গুগল ভিজিট করে লুডু খেলে টাকা ইনকাম করা কঠিন। খেলার সুবিধার্থে অ্যাপস ব্যবহার করুন। আপনাদের সুবিধার জন্য কিছু অ্যাপসের লিস্ট তৈরি করলাম। এক নজরে দেখে নিন।

  • Ludo Champ Super Star Champion
  • LUDO DICE GAME: CHAMPION GAME
  • Ludo Offline Game: Family Game
  • Ludo Guru: Fun Dice Game
  • Ludo Life: Multiplayer Raja
  • Ludo King
  • Popular Ludo Club Game
  • Ludo Talent
  • Ludo Party
  • Yalla Ludo
  • Ludo Moon: Dice Roll Ludo

লুডু গেম খেলে টাকা আয় বিকাশে 2024

লুডু গেম খেলে টাকা আয় বিকাশে পেমেন্ট নেয়া যায়। বর্তমানে তরুণ প্রজন্মের অনেকেই অবসর সময়ে লুডু খেলে টাকা ইনকাম করছে। ইনকাম করা টাকা বিকাশের মাধ্যমে উত্তোলন করেছে। আপনি চাইলে, আপনিও পারবেন। লুডু গেম খেলে টাকা আয় বিকাশে 2024। নিচে গাইডলাইন দিলাম। এগুলো ফলো করুন।

লুডু লেখে টাকা ইনকাম করার জন্য প্রথমে Google Play Store থেকে অ্যাপটি ডাউনলোড করুন। অ্যাপটি মোবাইলে ইনস্টল করুন। ইনস্টল হয়ে গেলে, একটি অ্যাকাউন্ট তৈরি করুন। অ্যাকাউন্ট তৈরি হয়ে গেলে বিকাশ নাম্বার টি দিয়ে সেটিং করুন।

এবার যতো টাকা দিয়ে লুডু খেলতে চাচ্ছেন, তা ডিপোজিট করুন। ডিপোজিট কনফামেশন হলে, একটি প্রমো-কোড দিবে। লুডু খেলতে এই প্রমো কোডের প্রয়োজন হবে। লুডু খেলার প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে, অ্যাপস থেকে পার্টনার বাছাই করুন। এবার আপনাকে দেয়া প্রমো কোড বসিয়ে দিলে প্রতিপক্ষ দলের সাথে লুডু খেলা শুরু করতে পারবেন। খেলায় জিতে টাকা ইনকাম করতে পারবেন। আপনার জেতা টাকা অ্যাকাউন্ট না আসলে, বিকাশ কর্তৃপক্ষকে জানিয়ে রাখুন। আপনার অ্যাকাউন্টে জমা করে দিবে।

 অনলাইন লুডু বাজি কি

অনলাইন লুডু বাজি কি? এমন প্রশ্ন প্রায়ই শুনে থাকি। অনলাইন লুডু খেলে টাকা আয় করাই হলো অনলাইন লুডু বাজি। আসলে অনলাইনে, লুডু খেলে টাকা ইনকাম করতে হলে, টাকা ডিপোজিট করতে হয়। এটাকে আরেক অর্থে বাজি ধরা বলে। তাই, লুডু খেলে টাকা ইনকাম করাকে লুডু বাজি খেলে টাকা ইনকাম করা বুঝায়।

লুডু খেলে টাকা ইনকাম মানে লুডু বাজি খেলে টাকা ইনকাম একই কথা। প্রতিটা প্লেয়ার সমান পরিমাণ টাকা ডিপোজিট বা বাজি ধরে লুডু খেলা শুরু করে। যে হারবে, সে টাকাগুলো হারাবে। যে জিতবে, টাকা পাবে। এজন্য এটাকে লুডু বাজি বলা হয়।

লুডু বাজি অনলাইনে খেলা হয়। অনলাইনে বিভিন্ন সাইট খেলার আয়োজন করে। এসব সাইট খেলার মধ্যস্থতা করে। এজন্যই এই খেলাকে অনলাইন লুডু বাজি বল হয়। ফ্রি লটারী খেলে টাকা ইনকাম করতে চাইলে, এই পোস্টটি পড়ুন

গেম খেলে টাকা আয় app

  • Ludo Fantasy
  • Khiladi Adda
  • Ludo King
  • Ludo Empire
  • GameZy
  • Ludo Ninja
  • MPL (Mobile PremIer Leauge)
  • Rush
  • WinZo Games
  • Ludo Supreme
  • Real11
  • Ludo Hunt

বাবুল গেম খেলে টাকা ইনকাম

বাবুল গেম একটি জনপ্রিয় গেম। বর্তমানে প্রায় সবার মোবাইলে এই গেমটি আছে। এই গেম খেলে টাকা ইনকাম করা যায়। এমন একটি বিজ্ঞাপন প্রায়ই চোখে পড়ে। আবার, গুগলে মাঝে মধ্যে এমন পোস্টটি দেখি। তাই, ভাবলাম এই বিষয়ে একটি কথা বলা দরকার।

আসলে, বাবুল গেম খেলার সময় প্রতিটি লেভেল অতিক্রম করলে, ১৩৫ টাকা দেয়া হয়। যতো লেভেল অতিক্রম করবেন ততো, ১৩৫ টাকা অ্যাকাউন্টে জমা হবে।

এই টাকা গেম খেলায় প্রয়োজন হয়। এর বাইরে কোনো কাজে লাগবে না। অর্থাৎ টাকা বিকাশে নিতে পারবেন না। উত্তোলন করতে পারবেন না। মোবাইল রিচার্জ নিতে পারবেন না।

এক কথায় আর্থিক সুবিধা পাবেন। তবে, গেম সহজ হওয়ায় ছোট বড় সবার কাছে খুব জনপ্রিয়। অবসর সময়ে, বাসে জ্যামে, অপেক্ষার সময়ে এই গেম খেলে সময় পার করতে পারেন।

উপসংহার

উপরের আলোচনা থেকে বলতে পারিযে, লুডু খেলে টাকা আয় করা যায়। তাবে খুব বেশি টাকা ইনকাম করতে হলে, এক্সপার্ট খেলোয়ার হতে হবে। আশাকরি আজকের পোস্টটি আপনাদের কাজে আসবে। পোস্টটি পড়ারর জন্য ধন্যবাদ।

লুডু খেলে টাকা ইনকাম সম্পর্কিত প্রশ্নাবলি:


প্রশ্ন: লুডু খেলে কি টাকা জেতা যায়?

উত্তর: হ্যাঁ, লুডু খেলে টাকা জেতা যায়। লুডু খেলে টাকা ইনকাম করতে হলে, মোবাইলে একটি অ্যাপস ডাউনলোড করুন। একটি অ্যাকাউন্ট তৈরি করুন। বিকাশ নাম্বার দিয়ে সেটিং করুন। টাকা ডিপোজিট করুন। একটি প্রোমো কোড দিবে। এই কোড দিয়ে লুডু খেলায় জয়েন হয়ে যান। খেলায় জিতলে, উভয়ের ডিপোজিট করা টাকা আপনার। যা, আপনার অ্যাকাউন্টে জমা করে দিবে। সূত্র:১

প্রশ্ন: লুডু অ্যাপস কোনটা ভালো?

উত্তর: Mpl লুডু অ্যাপস সব থেকে থেকে ভালো।

3 thoughts on “লুডু খেলে টাকা ইনকাম; লুডু খেলে টাকা ইনকামের ১০টি অ্যাপ”

Leave a Comment

Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial